শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

হাসপাতালে সোনিয়া গান্ধী

ঢাকা ডিপ্লোমেট, সংবাদদাতা
|  ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৫:২৪
সোনিয়া গান্ধীকে হাসপাতালে............ছবি: সংগৃহীত

কংগ্রেসের সাবেক সভানেত্রী সোনিয়া গান্ধীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দিল্লির একটি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। শুক্রবার মুম্বাইয়ে বিরোধী জোট ‘ইন্ডিয়া’র বৈঠক শেষে দিল্লি ফেরেন তিনি। তারপরই শনিবার তিনি অসুস্থ হয়ে পড়েন। সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর অনুযায়ী, তার গায়ে হালকা জ্বর এবং বুকে সংক্রমণ ধরা পড়েছে।

৭৬ বছর বয়সী এই কংগ্রেস নেত্রী সম্প্রতি রাজনীতিতে নতুন করে সক্রিয় হয়ে উঠেছেন। ইতোমধ্যেই লোকসভার অধিবেশনেও যোগ দিয়েছেন তিনি। লোকসভা ভোটের মুখে বিজেপি বিরোধী জোট ‘ইন্ডিয়া’র তিনটি বৈঠকের মধ্যে দু’টি বৈঠকেই উপস্থিত থেকেছে তিনি।

এর আগে গত জুলাই মাসে বেঙ্গালুরুতে গিয়েছিলেন তিনি। আগস্টের শেষে মুম্বাইয়ে দুদিনের বৈঠকেও উপস্থিত ছিলেন সোনিয়া গান্ধী। সেখান থেকে ফেরার পরই তার বুকে সংক্রমণের সমস্যা নতুন করে দেখা দেয়। তারপরেই তড়িঘড়ি করে তাকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করানো হয়।

গত মার্চেও শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সোনিয়া গান্ধীকে। সে সময় হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, তিনি বেশ কিছুদিন ধরেই বুকে সংক্রমণের জন্য কষ্ট পাচ্ছিলেন। সে কারণে চেক আপের জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত