রোববার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Sunday, 08 September, 2024

অনন্ত-রাধিকার বিয়েতে যা ঘটালেন রেখা ঐশ্বরিয়া কার্দাশিয়ান ও অনন্যা

ঢাকা ডিপ্লোমেট ডেস্ক:
  14 Jul 2024, 23:58
রেখা, সালমান খান, ঐশ্বরিয়া ও আরাধ্য বচ্চন..................................ছবি: সংগৃহীত

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট বিয়ে করেছেন ১২ জুলাই। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছে তাদের বিয়ের আসর। তিন দিন ধরে চলছে এ বিয়ের উৎসব। আজ ১৩ জুলাই অনুষ্ঠিত হচ্ছে শুভ আশীর্বাদ। ১৪ জুলাই থাকছে রিসেপশন। 

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন দেশ-বিদেশের নামিদামি তারকা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের স্বনামধন্য ব্যক্তিরা। একাধিক হাইপ্রোফাইল অতিথি এসেছিলেন মুম্বাইতে। ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ধে, ঠাকরে পরিবার এবং দেবেন্দ্র ফড়নবিসরা। আমেরিকা থেকে এসেছিলেন প্রিয়াংকা চোপড়া। এছাড়াও আসেন আমেরিকান মডেল কিম কার্দাশিয়ান ও তার বোন ক্লোয়ি কার্দাশিয়ান। এসেছিলেন ঐশ্বরিয়া রাই, সালমান খান, রেখা, অমিতাভ বচ্চন, দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, শাহরুখ খানের মতো বহু বলিউড তারকা। যাদের ব্যক্তিগত সম্পর্ক একসময়ে বহু মানুষের কাছে আলোচনার বিষয় হয়ে উঠেছিল।

আম্বানি পরিবারের ছোট ছেলের এ বিয়েতে মেয়ে আরাধ্যার সঙ্গে আগমন ঘটে ঐশ্বরিয়ার। তবে দেখা যায়নি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে ছবি তুলতে। ঐশ্বরিয়া এবং তার স্বামী অভিষেক বচ্চন এসেছিলেন। মিডিয়ার সামনে আলাদাভাবে ছবি তুলেছেন তারা। এরপরই তাদের সম্পর্ক নিয়ে ফের গুঞ্জন শুরু হয়।

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান ছিল লোকে লোকারণ্য। বিশ্বের তাবড় তারকা শুক্রবার জড়ো হয়েছিলেন বিয়ের আসরে। লোক বেশি মানেই হুল্লোড় বেশি। হল্লোড় বেশি মানেই কেলেঙ্কারি! এই যেমন— কেউ শ্বশুরবাড়ির সঙ্গে আড়ি করে আলাদা এলেন। তো কেউ নায়িকার বিচ্ছেদ ব্যথা ভোলাতে তার সঙ্গেই কাটিয়ে দিলেন সারাটা সময়। মনে রাখার মতো ঘটনা, আন্তর্জাতিক তারকাকে বলিউডের বিতর্কিত মডেল-অভিনেত্রীর সঙ্গে গুলিয়ে ফেললেন সবাই। এমন সব কাণ্ড সত্যিই ঘটেছে অনন্ত আম্বানির বিয়েতে।

বচ্চন পরিবার যে দ্বিধাবিভক্ত, তা স্পষ্ট এই বিয়ের আসরে। এদিন অমিতাভ, জয়া হাতে হাত রেখে এসেছেন। সঙ্গে নিয়ে এসেছেন মেয়ে শ্বেতা নন্দা, জামাই নিখিল নন্দা, ছেলে অভিষেক বচ্চনকে। বিগ বি সারাক্ষণ একমাত্র জামাইকেই আগলে রেখেছেন। এক ফ্রেমে ছবিও তুলেছেন সবাই। তবে সেখানে ছিলেন না বচ্চনবধূ ঐশ্বরিয়া। ছিলেন না মানে, ফ্রেমে ছিলেন না। পরিবারের সঙ্গে আসরেও না। বেশ কিছুক্ষণ পর তিনি মেয়ে আরাধ্যাকে নিয়ে এলেন। মেয়ের সঙ্গে ছবি তুললেন। তারপর পা রাখলেন বিয়েবাড়িতে। সেখানেই রেখার সঙ্গে তার ঘনিষ্ঠতা। 

রেখা আর ঐশ্বরিয়া রাই পরস্পরকে জড়িয়ে ধরেছেন। রেখা অবশ্য আরাধ্যাকেও আদর করেন। এসব দেখে সমালোচকরা চুপচাপ থাকেননি। তারা সালমান খান-ঐশ্বরিয়া রাইকে ফের মেলানোর চেষ্টা করেছেন। তাদের দুজনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, তারা দুজনে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়াকে দেখা যাচ্ছে— সালমানের হাত ধরে থাকতে। এমনকি অনেক অনুষ্ঠানেই সালমান ও ঐশ্বরিয়ার উপস্থিতি প্রথমবারের মতো এমন ঘটনা নয়। কারণ তাদের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কিংবা অন্য কোনো বলিউডের অভিনেতা-অভিনেত্রীর বিয়েতে দেখা গেছে। কিন্তু কখনো তারা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেননি কিংবা হাত ধরে তো নয়ই। 

তবে এ ছবিটি সম্পূর্ণ এআই জেনারেটেড বলে জানা গেছে। এক ভক্ত ছবিটি তৈরি করেছেন। আসল ছবিটিতে শুধু সালমান ও তার বোন অর্পিতা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছেন। এআই মেকিং ছবিতে তাদের এক করে দিয়ে রটনা— রেখা নাকি কানে কানে রাই সুন্দরীকে বুদ্ধি দিয়েছেন। তারপরেই হাতে হাত রেখে সালমানের সঙ্গে পোজ দিয়েছেন ঐশ্বরিয়া, এমন ছবি সামাজিকমাধ্যমে উঠে আসে। নেটিজেনদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় বইছে তা নিয়েই। অনেকের কাছেই বিষয়টি মজার হয়ে দাঁড়িয়েছে। এক নেটিজেন লিখেছেন—চব্বিশ সালে এটাই দেখার বাকি ছিল। অন্য একজন লিখেছেন— হাম দিল দে চুকে সনম পার্ট-২ আসছে। 

নব্বইয়ের দশকের শেষের দিকে সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের প্রেম শুরু হয়েছিল। এটি অবশেষে একটি তিক্ত ব্রেকআপের মধ্য দিয়ে শেষ হয়। তাদের অতীতের সম্পর্কটি ভক্ত এবং গণমাধ্যমের জন্য আগ্রহের একটি বিষয় হিসেবে আজও রয়ে গেছে। বিষয়টি নিয়ে এখনো এত সমালোচিত যে, তাদের ফটোশপ সম্পাদিত ছবি প্রায়শই ইন্টারনেটে ঝড় তোলে।

এদিকে বিচ্ছিন্ন হার্দিক পান্ডিয়া। একই পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন অনন্যা পান্ডেও। দুই সমব্যথী কি বিয়ের আসরে অভিন্ন হৃদয় হওয়ার পথে হাঁটলেন? ভাইরাল হওয়া একাধিক ভিডিও তেমনই ইঙ্গিত দিচ্ছে। এ দিন অনন্যার সঙ্গে অনেকটা সময় দেখা যায় হার্দিককে। দুজনে একসঙ্গে নাচের ছন্দে পাও মেলান।

অন্যদিকে বলিউড বলছে— এটাই নাকি সেরা অঘটন। শুক্রবার রাতে আন্তর্জাতিক তারকা কিম কার্দাশিয়ান ও ক্লোয়ি কার্দাশিয়ান। কিমের সাজ প্রশংসা কুড়িয়েছে। আর ক্লোয়ি? তার সাজ দেখে রাখি সাওয়ান্তের সঙ্গে গুলিয়ে ফেলেছেন নেটিজেনরা। ক্লোয়ির সাজের সঙ্গে রাখির সাজের হুবহু মিল খুঁজে পেয়েছেন তারা। একই গহনা, পোশাক আর রূপটান— এমনকি চালচলনের ভঙ্গিও। এসব খবর চাউর হয়েছে সামাজিকমাধ্যমে।

Comments

  • Latest
  • Popular

আরব আমিরাতে ক্ষমাপ্রাপ্ত ১৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

ব্যাংক থেকে নগদ টাকা তোলা নিয়ে নতুন নির্দেশনা

শেয়ারবাজারে মূলধন কমেছে ৭.১৫ বিলিয়ন ডলার

সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত

জাতীয় সংগীত পরিবর্তন নিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা

উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে যে দেশে নেয়ার সম্ভাবনা বেশি

শিপইয়ার্ড বিস্ফোরণে দগ্ধ ১২

ডেঙ্গুতে তিনজনের মৃত্যু

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ দাবিতে শাহবাগ অবরোধ

গণআন্দোলনে আহতদের দেখতে হাসপাতালে প্রধান উপদেষ্টা

১০
সালমান শাহ’র আজ ২৮তম মৃত্যুবার্ষিকী
বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ'র আজ ২৮তম মৃত্যুবার্ষিকী। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর বাংলাদেশি চলচ্চিত্র অঙ্গনে
সালমানকে কোনোদিনই ভোলা সম্ভব নয়: মৌসুমী
সালমান শাহ নেই ২৮ বছর। তবুও এখনও টিভি পর্দায় তার অভিনীত সিনেমা প্রচার হলে দর্শক
নুহাশ পেলেন রাইটার্স গিল্ড অব আমেরিকার সদস্যপদ
১৯৬০ সালে সিদ্ধান্ত নেয়া হয়েছিল যে গিল্ড বিভিন্ন বিভাগে সেরা কাজের লেখকদের বার্ষিক পুরষ্কার প্রদান
আরিফিন শুভর প্লট বাতিল
ঢালিউড অভিনেতা আরিফিন শুভকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) পূর্বাচল নতুন শহর প্রকল্পে ১০ কাঠা প্লট
Error!: SQLSTATE[42S22]: Column not found: 1054 Unknown column 'parent_cat_type' in 'field list'